Wellcome to National Portal
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
Text size A A A
Color C C C C

প্রতিবেদন: অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত আইন বিধি নীতিমালা পরিপত্র নির্দেশিকা প্রজ্ঞাপন



ক্রমs বিষয়বস্তু প্রকাশের তারিখ ডাউনলোড
মন্ত্রণালয়/বিভাগ/দপ্তর/সংস্থা ও মাঠ পর্যায়ের অফিসের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বিষয়ে বার্ষিক কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও মূল্যায়ন নির্দেশিকা, ২০২২-২০২৩ ১৮-০৫-২০২২
2023-03-22-10-09-98f64a97d5167d6461bbf4bdd1acc1a8.pdf
মন্ত্রণালয়/বিভাগ/দপ্তর/সংস্থা ও মাঠ পর্যায়ের অফিসের অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত বিষয়ে বার্ষিক কর্মপরিকল্পনা ২০২২-২০২৩ ১৮-০৫-২০২২
2023-03-22-10-10-5ed8aebed7689eb0024a98d285502228.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনা, ২০২১-২০২২ ১৪-০৬-২০২১
2023-03-22-10-08-0a4b385f86e5de14453b804575cf4f47.pdf
অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত নির্দেশিকা, ২০১৫ (পরিমার্জিত ২০১৮) ০১-০১-২০১৯
2023-03-22-10-06-29c068279726d41b5d818d1c69c275b7.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির সংক্রান্ত কার্যক্রম গ্রহণ ২৩-০৯-২০০৯
2023-03-22-10-05-eb48cbc61183f377a773669c7da35b9e.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির বিষয়ে যথাযথ কার্যক্রম গ্রহণ ও হালনাগাদ তথ্যাদি মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ সংক্রান্ত ১৯-০৭-২০০৯
2023-03-22-10-04-823727e41f976c4180a2a852a2119306.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক সহজসাধ্য কৌশল নিরুপন ও ভবিষ্যত করণীয় পর্যালোচনা ৩০-০৪-২০০৮
2023-03-22-10-04-ca9814c84a1d164225cbcbec26437278.pdf
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য মন্ত্রণালয়/বিভাগ ও সংস্থাভিত্তিক ফোকাল পয়েন্ট নির্ধারণ ০৫-০৯-২০০৭
2023-03-22-10-02-403c78cca7a21acfdb3237c94a4da6aa.pdf